সময়ের সাথে ত্বকে Ageing এর ছাপ দেখা দিচ্ছে?

    সময়ের সাথে ত্বকে Ageing এর ছাপ দেখা দিচ্ছে?

    সময়ের সাথে ত্বকে Ageing এর ছাপ দেখা দিচ্ছে? কিভাবে এই বলিরেখা বা বয়সের ছাপ দূর করবেন? দু একটি রিঙ্কেলের এর চিন্তায় মুখে আরো রিঙ্কেল তৈরী হচ্ছে না তো!? আমরা কে না চাই যৌবনকে ধরে রাখতে; কিন্তু আসলে তা কি সম্ভব!? সময় এর সাথে সাথে আমাদের দেহ, মন এবং ত্বকে পরিবর্তন আসাটাই স্বাভাবিক। তাই আমাদের উচিত দুশ্চিন্তা না করে প্রতিটি সময়কে উপভোগ করা।

    কিন্তু তার মানে এই নয় যে আমরা সময়কে সব কিছুর নির্ধারক ধরে বসে থাকবো। সঠিক পরিচর্যা এবং সঠিক সময়ে ত্বকে সঠিক উপাদানের ব্যবহারই আমাদেরকে দিতে পারে Flawless স্কিন। আর তার জন্য প্রথমেই দরকার Ageing এর ছাপ এবং বলি রেখা কি কারনে অপরিণত বয়সেও প্রভাবিত হয়ে থাকে তা সম্পর্কে সঠিক জ্ঞান। তাহলে আসুন নিজেকে ভালোবেসে কারণ গুলো জেনে নেই, যেন অপরিণত বয়সে ত্বকে Ageing এর সাইন গুলো সমস্যা হয়ে না দাঁড়ায়।

    ** সূর্য যেমন আপনার স্কিন এ ভিটামিন ডি এর উৎস; তেমনি প্রখর সূর্যের তাপ অথবা চুলোর আগুন এর তাপ আমাদের ত্বকের কোলাজেন ব্রেক করে যার কারণে স্কিন এ রিংকলেস তৈরী হয় ধীরে ধীরে।

    ** খুব স্বাভাবিক একটা ফ্যাক্টর হলো Gravity। পৃথিবীর Gravity ত্বকের Ageing এবং লুজ স্কিন-এর পেছনে অনেকটাই দায়ী। তাই প্রতিদিন স্কিন ম্যাসেজ করতে হবে আপবোর্ড মোশন ফলো করে।


    ** আমরা নিয়মিত স্কিন কেয়ার করছি এবং সব ভাল ভাল কসমেটিক্স অথবা প্রাকৃতিক পণ্য ব্যবহার করছি; কিন্তু রাত জেগে থাকছি। শরীরে প্রয়োজন অনুযায়ী পানি পান করছি না অথবা স্বাস্থ্যকর Diet ফলো করছি না। আমাদের শরীর, মন ও ত্বকের উপর; লাইফস্টাইল এর Effect অনেক অনেক বেশি। আমরা বাহির থেকে অনেক পরিচর্যা করলাম কিন্তু নিজের লাইফস্টাইল কে হেলথি করলাম না; সেক্ষেত্রে আমাদের ভাল ফলাফল পাওয়া হবে অত্যন্ত দুষ্কর।

    এখন জন্য কিভাবে দূর করবো এজিং সাইন, ব্যবহার করুন, Age Rewind Face Pack যা ত্বকের রিঙ্কেলস, ফাইনলাইন দূর করে, স্কিনের dullness দূর করে ত্বককে করে প্রাণবন্ত।

    এই পোস্ট এ আমরা প্রথমেই শুরু করেছিলাম সময় কে উপভোগ করা দিয়ে। বয়স বৃদ্ধির সাথে আমাদের ত্বকের পরিবর্তন নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। এত শত চিন্তার মাঝে; আমাদের মন যেন বুড়িয়ে না যায়, সেটাই মূখ্য বিষয়।


    Back to blog

    Solutions for Problems

    1 of 10