ত্বকে আনুন গোলাপী আভা

    ত্বকে আনুন গোলাপী আভা

    প্রাকৃতিক উপকরণ দিয়ে রূপচর্চা বিষয়ে যাঁরা প্রতিনিয়ত গবেষণা করে চলেছেন, তাঁরা কিন্তু বিট নিয়মিত খাদ্যতালিকায় রাখার ব্যাপারে যথেষ্ট জোর দিচ্ছেন। সেই সঙ্গে বিটের ব্যবহার হচ্ছে প্রাকৃতিক স্কিন কেয়ার ও হেয়ার কেয়ারের পণ্যগুলোয়। আবার বিটে প্রাকৃতিক লাল রঞ্জক পদার্থ থাকায় ত্বক ও ঠোঁট রাঙাতেও অনেক মেকআপ কোম্পানি বিট চূর্ণ ব্যবহার করছে। আমাদের স্বাভাবিক ত্বক, রূপলাবণ্য আর চুলের বাহারকে আরও সুন্দর ও মোহনীয় করে তুলতে বিটের ব্যবহারগুলো দেখে নেওয়া যাক।

    Beetroot powder for spotless skin

    বিটরুটে প্রচুর পরিমাণে ফোলেট, পটাশিয়াম, ভিটামিন সি, ফাইবার এবং অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে। এটি কেবল রক্তকে বিশুদ্ধ করে না, শরীরের রক্ত ​​​​প্রবাহকেও উদ্দীপিত করে। অনেক স্বাস্থ্য উপকারিতা ছাড়াও, বিটরুটের সৌন্দর্যের ক্ষেত্রে অনেক উপকার দেওয়ার ক্ষমতাও রয়েছে। এর অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য ব্যাকটেরিয়ার বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করে। মৃত কোষগুলিকে বের করে দেয় এবং পিগমেন্টেশন থেকে মুক্তি পেতে সহায়তা করে। এটি আপনার ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করে।
    dorado Beetroot facepack
    পিওর এবং সম্পূর্ণ ভেজালমুক্ত মানসম্মত Beetroot Powder আছে আপনার হাতের নাগালে ডোরাডো বাংলাদেশে। এখনকার দিনে প্রাকৃতিক উপাদানের সাহায্যে চর্চাকে সারা বিশ্বেই প্রাধান্য দেওয়া হচ্ছে। এক গাদা মেকআপের আবরণে নিজেকে ঢেকে না রেখে সুস্থ, সুন্দর, সজীব ত্বকের জয়জয়কার এখন সারা বিশ্বে। আর সঙ্গে বাড়তি পাওনা হিসেবে যদি ঘন, ঝলমলে এক ঢাল চুল থাকে, তবে তো সোনায় সোহাগা।

    Back to blog

    Solutions for Problems

    1 of 10