ফেসমাস্কেই ম্যাজিক!! নিখুঁত, মসৃণ, স্বাস্থ্যোজ্জ্বল ত্বক

    ফেসমাস্কেই ম্যাজিক!! নিখুঁত, মসৃণ, স্বাস্থ্যোজ্জ্বল ত্বক

    ত্বকের ধরণ বুঝে করুন যত্ন, ত্বকে ব্রণ আছে? আবার কারো কারো ব্রণতো চলে গেছে কিন্তু দাগ রয়ে গেছে, কারো আবার ত্বকে নেই কোনো উজ্জ্বলতা। সকল সমস্যা সমাধান হবে প্রাকৃতিক উপাদানে তৈরী ম্যাজিকাল ফেইস প্যাকে।

    ব্রণের প্রবণতা দূর করতে

    স্পিরুলিনা অনেক ইফেক্টিভ ব্রণের জন্য, ব্রণতো দূর করবেই সাথে দাগ ও পড়তে দিবে না। মানসম্মত পণ্যের জন্য ব্যবহার করুন ডোরাডো বাংলাদেশের Acne Reduction Face Mask. কেমিক্যাল পণ্যের জন্য গ্লাইকলিক বা স্যালিসাইলিক অ্যাসিডযুক্ত প্রোডাক্ট ব্যবহার করতে পারেন।

    ব্ল্যাকহেডস/হোয়াইটহেডস অথবা টি-জ়োনের জন্য

    ঠিক ভুরুর উপরে আর নাকের চারপাশটা সাধারণত খুব তৈলাক্ত হয়। অতিরিক্ত সেবাম দূর করতে ব্যবহার করুন ডোরাডো বাংলাদেশের Matcha Detoxifying Face Mask, ব্ল্যাকহেডস/হোয়াইটহেডস দূর করার পাশাপাশি পোরসও মিনিমাইজ করে।

    জেদি দাগ ও পিগমেন্টেশন দূরীকরণে

    অনেকের ব্রণ চলে গেলেও জেদি দাগ যেন পিছু ছারে না, ব্যবহার করুন ডোরাডো বাংলাদেশের Thanaka Dazzling Face Pack, যা রোদেপোড়া দাগ দূর করে, ত্বকের জেদি দাগ দূর করে, ঠোঁটের চারপাশের পিগমেন্টেশন দূর করে খুব সহজেই।

    স্বাভাবিক উজ্জ্বলতা ফিরিয়ে আনতে
    ত্বকে কোনো সমস্যা না থাকলেও স্কিনে নেই কোনো গ্লো, মলিন হয়ে থাকে, তাদের জন্য বেস্ট সল্যুশন ডোরাডো বাংলাদেশের Pure Gold Sparkling Face Pack, মুখের চারপাশে লাগান ব্রাইটেনিং ফর্মুলেশন, গলাও বাদ দেবেন না আর ত্বকে উজ্জ্বলতা আসবে। ত্বককে করে তুলুন প্রাণবন্ত।
    Back to blog

    Solutions for Problems

    1 of 10