আপনি যদি শুষ্ক, জট, চুল ভেঙে পড়া এবং খুশকির সমস্যায় ভুগছেন, তাহলে হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট আপনার জন্য

    আপনি যদি শুষ্ক, জট, চুল ভেঙে পড়া এবং খুশকির সমস্যায় ভুগছেন, তাহলে হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট আপনার জন্য

    আপনি যদি শুষ্ক, জট, চুল ভেঙে পড়া এবং খুশকির সমস্যায় পড়ে থাকেন, তাহলে হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট হতে পারে আপনার জন্য সঠিক বিকল্প। সেই সঙ্গে হেয়ার স্পা/প্রোটিন ট্রিটমেন্ট -এর নাম শুনলেই ওভার প্রাইস এবং বাজেট গণ্ডগোল শুরু হয়। এই কারণে অনেকেই হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট করান না, কিন্তু আপনি কি জানেন যে আপনি ঘরে বসে পার্লারের মতো হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট করতে পারেন।


    রেডি প্রোটিন প্যাক শুধু মাত্র পরিমান এবং আপনার চুলের প্রয়োজন অনুযায়ী ব্যবহার করলেই পেয়ে যাবেন ঘরে বসে প্রিমিয়াম হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট। Dorado Bangladesh এর Blooming Hair Protein Pack এ রয়েছে জবা, আমলকি, কারিপাতা, মেথি, এগ হোয়াইট এবং নানান রকম হার্বস, সম্পূর্ণ ন্যাচারাল।

    হেয়ার অনেক ড্যামেজ,শুষ্ক, জট বেঁধে যায়? Dorado Bangladesh এর Blooming Hair Protein Pack এর সাথে টকদই অথবা dorado Olive Oil ১চা-চামচ মিক্স করে সাথে পরিমাণমতো পানি দিয়ে পেস্ট তৈরী করুন, ৫মিনিট এর মতো মিশ্রণটি রেখে দিন, তারপর সম্পূর্ণ চুলে লাগিয়ে ৩০-৪৫মিনিট পর ধুয়ে ফেলুন, প্রথম ব্যবহারে হেয়ার ড্যামেজ ফ্রি, সফ্ট & সিল্কি হয়ে গেছে।


    খুশকি, উকুন এবং মাথার তালুতে চুলকানির সমস্যা?? Dorado Bangladesh এর Blooming Hair Protein Pack এর সাথে Dorado Neem Oil ব্যবহার করুন। খুশকির সমস্যা সাধারণ এবং এর কারণ ম্যালাসেজিয়া গ্লোবোসা ফাঙ্গাস। ডোরাডো Blooming Hair Protein Pack এ অ্যান্টি-ফাঙ্গাল উপাদান ব্যবহার করা আছে সাথে নীম অয়েল আপনার খুশকির সাথে স্ক্যাল্পের চুলকানি, ছোট ছোট বাম্পস, স্ক্যাল্পের ড্রাইনেস কমাবে, এবং চুল ও করবে মজবুত।

    ঘন এবং স্বাস্থ্যকর চুল: আপনার প্রাণহীন চুলে প্রাণ ফিরিয়ে আনতে পারে। অতিরিক্ত চুলপড়া বন্ধ করে এবং নতুন চুল গজাতে সাহায্য করে Dorado Bangladesh এর Blooming Hair Protein Pack এর সাথে dorado Black Seed Oil ১চা-চামচ মিক্স করে সাথে পরিমাণমতো পানি দিয়ে পেস্ট তৈরী করুন, ৫মিনিট এর মতো মিশ্রণটি রেখে দিন, তারপর সম্পূর্ণ চুলে লাগিয়ে ৩০-৪৫মিনিট পর ধুয়ে ফেলুন।


    আপনি ঘরে বসেই পেয়ে যাচ্ছেন আপনার চুলের প্রয়োজন অনুযায়ী প্রোটিন ট্রিটমেন্ট।

    এই লেখাটির মাধ্যমে পরিষ্কার হয়ে গেছে হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট চুলের জন্য কতটা গুরুত্বপূর্ণ। এখন আপনার সৌন্দর্য বাড়াতে আজ থেকেই হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট শুরু করুন, সপ্তাহে ২দিন যত্ন নিন। আমরা আশা করি হেয়ার প্রোটিন ট্রিটমেন্ট নিয়ে লেখা এই নিবন্ধটি আপনার কাজে লাগবে। চুলের যত্ন সম্পর্কিত অন্যান্য তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত অন্যান্য নিবন্ধগুলিও পড়তে পারেন।

    Back to blog

    Solutions for Problems

    1 of 10